বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বরিশালে তিন মাদক ব্যবসায়ী আটক

বরিশাল প্রতিনিধি :

বরিশালে পৃথক অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৫ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল।আটককৃতরা হলো, নগরীর কাউনিয়া ১ম গলির মো. আব্দুর রহিম হাওলাদারের ছেলে মো. জুয়েল হাওলাদার (৩০), রূপাতলী চান্দুর মার্কেট এলাকার মো. মহিউদ্দিন মৃধার ছেলে মো. আলাউদ্দিন আল আজাদ (৪২) এবং রাজাপুর উপজেলার আদাখোলা হাওলাদার বাড়ীর মো. বেলায়েত হাওলাদারের ছেলে মো. শামীম হাওলাদার ওরফে সৈকত হোসেন (২৪)।পুলিশ জানায়, গোপন সংবাদের ভি‌ত্তিতে বৃহস্পতিবার রাত পৌনে এক টায় বরিশাল নগরীর ১১ নং ওয়ার্ড শহিদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের মূল গেটের সামনে অভিযান পরিচালনা করেন ডিবি পুলিশের একটি দল। এ সময় নগরীর কাউনিয়া ১ম গলির মো. জুয়েল হাওলাদাকে আটক করা হয়। এসময় তাঁর কাছ থেকে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে তাঁর দেয়া তথ্য রূপাতলী চান্দুর মার্কেট এলাকা থেকে মো. আলাউদ্দিন আল আজাদকে আটক করা হয়।

এর আগে বুধবার (২৭জুলাই) রাত সোয়া ১০ টার দিকে নগরীর ২৭নং ওয়ার্ডের রুইয়ারপোল ঠাকুর বাড়ীর পোল সড়কের রফিক হাওলাদারের দোকানের সামনে অভিযান চালিয়ে ওই এলাকার আয়েশা বেগমের ভাড়াটিয়া ও রাজাপুর উপজেলার আদাখোলা গ্রামের হাওলাদার বাড়ীর মো. শামীম হাওলাদার ওরফে সৈকত হোসেনকে ১ কেজি গাঁজাসহ আটক করা হয়।আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে কোতয়ালি মডেল থানার হস্তান্তর করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল করিম জানান, আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com